শনিবার, ২৯ অক্টোবর, ২০১৬

কাল্পনিক

-তোমার কাছে টাকা আছে?
-কিসের টাকা?
-এই ধরো ৫ হাজার? 
-হ্যাঁ আছে। 
-আমার কাছেও ৫ হাজার আছে, চলো হানিমুনে যাই!
-কি!!!??
-এভাবে চিল্লায়া উঠলা কেন? বলছি চলো হানিমুনে যাই।
-বিয়া হয় নাই কিছুনা, তোমারে দেখলামো না কোনদিন, বাস্তব না মিথ্যা এক কাল্পনিক চরিত্র তারে নিয়ে হানিমুন?
-ধুর, তুমি খালি ফাও বকো। যাবা নাকি বলো?
-হানিমুনে এতো কম টাকা দিয়ে হয়না।
-আরে হয় হয়।
-আর হানিমুনে তুমি টাকা দিবা কেন?
-আরে, হানিমুন কি তোমার একার নাকি? মেয়ে-ছেলে সমান।
-ওহ, এখন ছেলে-মেয়ে সমান থেকে মেয়ে-ছেলে সমান হয়ে গেছে?
-তুমি বড্ড বাজে বকতেছ কিন্তু, যাবা নাকি বলো?
-প্লান টা কি বলেন, শুনি?
-বাসে যাবো আসবো ১৬০০ টাকা।
-কই যাবা?
-আরে কক্সবাজার যাবো। সাগর ছাড়া হানিমুন হয় নাকি বোকা ছেলে।
-আচ্ছা,তারপর?
-সেখানে হোটেলে দুই রুম নিবো। এক রুমে তুমি আরেক রুমে আমি। দুই রুম তিন হাজার টাকা।
-ওয়েট ওয়েট... ওয়েট! দুই রুম কেন? আমরা না হানিমুনে যাচ্ছি?
-হ্যাঁ, হানিমুন তো শুধু সাগর পারে সূর্য ডোবার সময় তোমার কাঁধে মাথা রেখে আমার চুল ছেড়ে দিয়ে দারিয়ে থাকা। তোমার দুই বাহুর মধ্যে আমার হাত থাকবে আর কাঁধে আমার মাথা থাকবে। তারপর সন্ধ্যা হবে আমরা সাগর পারে হাটবো দু'জন। এইতো।
-ব্যাস? এইই?
-হ্যাঁ! :/
-এ জন্য এতোকিছু।
-হ্যাঁ, এখন ব্যাগ গুছাও, সকালে বের হবো। আমি কিছু জানিনা সব তোমার দায়িত্ব।
-হ, এখন তো সব আমার দায়িত্ব। ছেলে-মেয়ে সমান না কি বলতেছিলা?
-কথা বাড়ায়ো না তো। যাও ব্যাগ নিয়ে আসো, গুছিয়া দেই। আমার অনেক কাজ আছে।
-আচ্ছা, একটা কথা জিজ্ঞেস করি?
-না, কোনো কথা না। আমি জানি তুমি সব দুস্ট দুস্ট কথা বলবা।
-আরে না, একটা কথা বলবো জাস্ট।
-একদমই না।
-ধুর, তুমি একটুও বুঝো না।
-হ্যাঁ, তাই সই।
-আচ্ছা, তাই সই।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন